Puber Alo
রবিবার , ২১ এপ্রিল ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. খেলাধুলা
  3. গ্রাম বাংলার খবর
  4. জাতির সূর্য সন্তান
  5. ফেসবুক কর্নার
  6. ব্যক্তিত্বের আলো
  7. ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন
  8. শৃঙ্খলার আলো
  9. সংবাদ
  10. সাহিত্য ও সংস্কৃতি

দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন এডভোকেট তপু

প্রতিবেদক
আতিকুল ইসলাম ইফরান
এপ্রিল ২১, ২০২৪ ৭:৩০ পূর্বাহ্ণ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। দলীয় এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু।

আজ রবিবার (২১ই এপ্রিল) উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মনোনয়ন প্রত্যাহারের কথা নিশ্চিত করেন তিনি। এতে সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু বলেন, আসছে আগামী ৮ ই মে সরাইল উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেছিলাম। কিন্তু গত ১৬ ই এপ্রিল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সভাপতিত্বে বিএনপির স্থায়ী কমিটির মিটিংয়ে এই সরকারের অধীনে উপজেলা পরিষদ নির্বাচনকে বর্জন করেছে। আমি সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও দেশনায়ক তারেক রহমান মহোদয়ের আনুগত্যশীল রাজনৈতিক কর্মী হিসেবে বর্তমান রাজনীতি ও গণতান্ত্রিক আন্দোলনে একজন বলিষ্ঠ কর্মী হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসতেছি।

তিনি বলেন, চলমান উপজেলা পরিষদ নির্বাচনে আমার শতভাগ বিজয়ী হওয়ার সম্ভাবনা থাকার পরেও দেশনাদেশনায়ক তারেক রহমান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের নির্দেশে আমি দলের স্বার্থে চেয়ারম্যান পদে দাখিল করা মনোনয়ন পত্র প্রত্যাহার করলাম।

এডভোকেট তপু আরও বলেন, আমার শুভাকাঙ্ক্ষী ও দলীয় নেতাকর্মীদের একটাই কথা বলতে চাই দলের বৃহত্তর স্বার্থে আমার এ সিদ্ধান্ত সমিচীন ও দলীয় আনুগত্য প্রকাশ পায়। আপনার অকুন্ট সমর্থন ভালোবাসা ও পরিশ্রম চলমান গণতান্ত্রিক আন্দোলনে মাইল ফলক হিসেবে থাকবে বলে আমি আশা করি।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস ও টেলিভিশন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে নির্বাচন বর্জন ও ভোটারদের কেন্দ্র আসা থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে উপজেলা সদরে মিছিল করেন সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মিছিল শেষে সরাইল উপজেলা নির্বাচন অফিসার বরাবর মনোনয়ন প্রত্যাহার পত্র জমা দেন এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু।

সর্বশেষ - ব্যক্তিত্বের আলো

আপনার জন্য নির্বাচিত

সরাইলের আরজু মিয়া’র ভয়ঙ্কর প্রতারণা’র ফাঁদ; নিঃস্ব প্রবাসী রিনা

জনগণের পাশে থেকে সেবক হতে চাই: মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবেদা

সরাইল উপজেলা’বাসীকে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট তপু’র ঈদ শুভেচ্ছা

যাত্রা শুরু করলো স্বেচ্ছাসেবী সংগঠন সত্যের দিশারী সরাইল

সরাইলে মা-বাবার ঝগড়া থামাতে থানায় হাজির শিশু সিয়াম

প্রিমিয়ার লিগ আবার শুরু পরশু থেকে, সূচি ঠিক থাকবে তো

সরাইল উপজেলা’বাসীকে চেয়ারম্যান প্রার্থী শের আলমের ঈদ শুভেচ্ছা

দেশ ও প্রবাসের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে তারুণ্যের সরাইল

বন্ধুদের ফুলেল শুভেচ্ছা’য় সিক্ত চেয়ারম্যান শের আলম 

সরাইলে নোয়াব হোসেন ফাউন্ডেশনের যাত্রা শুরু