Puber Alo
সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. খেলাধুলা
  3. গ্রাম বাংলার খবর
  4. জাতির সূর্য সন্তান
  5. ফেসবুক কর্নার
  6. ব্যক্তিত্বের আলো
  7. ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন
  8. শৃঙ্খলার আলো
  9. সংবাদ
  10. সাহিত্য ও সংস্কৃতি

সরাইল আশুগঞ্জ’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার পলাশ

প্রতিবেদক
আতিকুল ইসলাম ইফরান
এপ্রিল ৮, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া ২ (সরাইল–আশুগঞ্জ) আসনের সর্বস্থরের জনগণ’সহ দেশ ও প্রবাসের সকলকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মানবিক সরাইল সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাপান প্রবাসী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ।

রবিবার (৭ এপ্রিল) পুবের আলোকে দেওয়া শুভেচ্ছা বার্তা’য় তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে সমাগত। আমি আল্লাহ তায়ালা’র নিকট প্রার্থনা করি এই ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

তিনি আরও বলেন, আমি বর্তমানে জাপানে অবস্থান করায় আমার এলাকার মানুষের সাথে ঈদ উদযাপন করতে পারছি না, তবে আমি বরাবরই সরাইল আশুগঞ্জের সকলের সুখ শান্তি সমৃদ্ধি কামনা করি। আমি শীঘ্রই পারিবারিক ও ব্যবসায়িক জরুরি কিছু কাজ শেষ করে দেশে আসছি ইনশাল্লাহ। তখন আবারও সকলের পাশে থেকে সুখদুঃখের সাথী হয়ে কাজ করে যাবো, সবাই আমার জন্যে দোয়া করবেন।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা’র কালিকচ্ছ ইউনিয়নের সন্তান। তার পিতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম মোহাম্মদ আলী বিল্লাল। ইঞ্জিনিয়ার পলাশ বরাবরই একজন সামাজিক ও মানবিক ব্যক্তিত্বের লোক। তার প্রতিষ্ঠা করা স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক সরাইলের মাধ্যমে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে বেশ কয়েক বছর যাবত সরাইলের সুবিধাবঞ্চিত, অসহায় মানুষদের বিভিন্ন ধরণের সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

মানবিক সরাইল প্রতিষ্ঠার আগ থেকেও যথাসাধ্য সামাজিক ও মানবিক কাজ করে আসছেন ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ। আগামীতে সরাইল আশুগঞ্জের বেকারত্ব নিরসনে কাজ করার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন তিনি।

সর্বশেষ - ব্যক্তিত্বের আলো