Puber Alo
সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. খেলাধুলা
  3. গ্রাম বাংলার খবর
  4. জাতির সূর্য সন্তান
  5. ফেসবুক কর্নার
  6. ব্যক্তিত্বের আলো
  7. ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন
  8. শৃঙ্খলার আলো
  9. সংবাদ
  10. সাহিত্য ও সংস্কৃতি

সরাইলে ঈদ বস্ত্র নিয়ে অসহায়দের পাশে পাঠান মানব কল্যাণ সংস্থা।

প্রতিবেদক
আতিকুল ইসলাম ইফরান
এপ্রিল ৮, ২০২৪ ২:৪৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাঠান মানব কল্যাণ সংস্থা’র উদ্যোগে প্রায় শতাধিক নারী পুরুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সকালে উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি উত্তর পাড়া’য় আয়োজিত এক অনুষ্ঠানে অসহায় সুবিধাবঞ্চিত নারীদের শাড়ি ও পুরুষদের হাতে লুঙ্গি তোলে দেন সংগঠনের সদস্যরা।

এসময়, সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদের সভাপতিত্বে সাবেক মেম্বার কামাল উদ্দিন পাঠান, জালাল উদ্দিন পাঠান, পাঠান বংশের মুরব্বি মোঃ ফুল মিয়া পাঠান, মোঃ জামাল উদ্দিন পাঠান, জলিল মিয়া, সাহাব উদ্দিন, শরিফ পাঠান, উজ্জ্বল পাঠান, ও গোলাপ পাঠান’সহ অনেকে উপস্থিত ছিলেন।

জানা গেছে, পাঠান মানব কল্যাণ সংস্থা তেলিকান্দির পাঠান বংশের প্রবাসীদের যৌথ উদ্যোগ ও অর্থায়নে প্রতিষ্ঠিত হয়েছে। মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে প্রবাসীদের এ প্র‍য়াস।

অনুষ্ঠানে সহ সভাপতি’র বক্তব্যে ইউপি সদস্য কামাল উদ্দিন বলেন, পাঠান মানব কল্যাণ সংস্থা’র কার্যক্রম সবসময়ই প্রশংসনীয়। এভাবে সকলেই অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকলে তাদের ঈদ কাটবে আনন্দে ও শান্তিতে।

উল্লেখ্য, পাঠান মানব কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার ৩ বছর থেকেই ঈদ কিংবা অন্যান্য উৎসব ও দেশ ও মানুষের ক্রান্তিলগ্নে বিভিন্নভাবে সামাজিক ও মানবিক কাজ চালিয়ে যাচ্ছে নিরলস ভাবে। গরীব, অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে আগামী দিনেও কাজ করার নানা পরিকল্পনা ইতিমধ্যেই হাতে নিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

সর্বশেষ - ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন